Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

কাঁঠালিয়ায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

২৫ ভরি স্বর্ণালংকার লুট, আহত ২

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৮ পিএম

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার বিনাপানি বলতলা গ্রামের এক ব্যবসায়ীর বাড়িতে মঙ্গলবার রাতে ডাকাতি হয়েছে। ডাকাতরা ব্যবসায়ী নান্না মুন্সি (৪৬) ও তাঁর স্ত্রীকে রশিদিয়ে বেঁধে মারধর করে ২৫ ভরি স্বর্ণালংকারসহ ২০ লাখ টাকার মালামাল লুটে নেয়।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ১০-১৫ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে গ্রীল ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে। ডাকাতদল ওই ব্যবসায়ী ও তাঁর স্ত্রীকে মারধর করে রশি দিয়ে বেঁধে রাখে। এ সময় স্টীলের আলমারি, শোকেজ ও ওয়ারড্রোপ ভেঙে ২৫ ভরি স্বর্ণালংকার, নগদ এক লাখ ২৫ হাজার টাকা ও গুরুত্বপূর্ণ মালামাল লুটে নিয়ে যায়। একজন ছাড়া অন্য ডাকাতরা মুখোশ পড়া ছিল বলে জানিয়েছে ওই ব্যবসায়ী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
ব্যবসায়ী নান্না মুন্সি বলেন, আমরা ঘুমিয়ে ছিলাম, তখন রাত সাড়ে ১২টা বাজে। তখন গ্রীল ভেঙে ঘরের ভেতরে ঢুকে পড়ে পাঁচ-ছয়জন ডাকাত দল। তারা জানায় বাইরেও আরো ১০-১২ জন আছে। তখন আমরা ভয় পেয়ে যাই। আমরা স্বামী-স্ত্রী ঘরে ছিলাম, আমাদেরকে ডাকাতরা বেঁধে মারধর করে। এ সময় স্টীলের আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। আমাকে রড দিয়ে একটি পিটান দিলে আঙুল ভেঙে যায়।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ