Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বান্দরবানে ঘুমন্ত অবস্থায় পুড়ে ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বান্দরবান থেকে : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

বান্দরবানে মদপান করে রাতে ঘুমানোর পর অচেতন অবস্থায় পুড়ে ২ জনের মৃত্যু হয়েছে। বান্দরবানের আলীকদম উপজেলার ১নং সদর ইউপির ৭নং ওয়ার্ডের কলারঝিরি লাংড়ি মুরুং পাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে বান্দরবানের আলীকদম উপজেলার ১নং সদর ইউপির ৭নং ওয়ার্ড কলার ঝিরি লাংড়ি মুরুং পাড়ায় মেনরাই ম্রো এর ঘরে মদ খেয়ে অচেতন অবস্থায় ঘুমিয়ে পড়ে তিন যুবক। রাতে অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় কুপির বাতি না নিভিয়েই ঘুমিয়ে পড়েন তারা। পরবর্তীতে গভীর রাতে কুপির বাতি পড়ে গিয়ে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। এসময় মদ্যপ থাকায় ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায় দুই যুবক।

এঘটনায় নিহতরা হলেন, আলীকদমের ৭নং ওয়ার্ডের ১নং সদর ইউপির বাসিন্দা ধনরই ম্রো কারবারির ছেলে রেংনং ম্রো ও একই এলাকার বাসিন্দা মার ম্রো এর ছেলে রিংরাও ম্রো। এই ঘটনায় পাশের ঘরে থাকা মেনরাই ম্রো আগুনে পুড়ে আহত হয়েছেন।
আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন জানান, ঘটনার সংবাদ পেয়ে আমরা ভোর রাতেই কলারঝিরি লাংড়ি মুরুং পাড়ায় পরিদর্শন করে নিহত দুই যুবকের লাশ উদ্ধার করি এবং ঘটনাস্থল থেকে মেনরাই ম্রো কে আহত অবস্থায় উদ্ধার করি। আহতকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক জানালে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবানে ঘুমন্ত অবস্থায় পুড়ে ২ জনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ