Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

শীতার্তদের শীতবস্ত্র দিন, মানব সেবায় এগিয়ে আসুন

মহানগর আল ইসলাহর শীতবস্ত্র বিতরণ শুরু আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

গণমানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সিলেট মহানগরীর উদ্যোগে নগরীতে সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

গত ৩১ জানুয়ারি সোমবার রাতে মুরশিদে বরহক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড়ছাহেব কিবলাহ ফুলতলী নগরীর ১নং ওয়ার্ড দরগাহে হযরত শাহজালাল (রহ.) এর মাজার প্রাঙ্গণে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে এ কর্মসূচি উদ্বোধন করেন। এসময় তিনি সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে বলেন, শীতার্তদের শীতবস্ত্র দিন, মানব সেবায় এগিয়ে আসুন। তিনি মহানগর আল ইসলাহর এ কর্মসূচিকে স্বাগত জানান।

এসময় উপস্থিত ছিলেন, লতিফি হ্যান্ডস এর সেক্রেটারি জেনারেল মাওলানা গুফরান আহমদ চৌধুরী, মহানগর আল ইসলাহর সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা আজির উদ্দিন পাশা ও তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি দুলাল আহমদ। সংগঠনের ১নং ওয়ার্ড সভাপতি মুফতী মুহাম্মদ মঈনুদ্দীন ও সহ সভাপতি ছদরুল আলম চৌধুরীর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর আল ইসলাহ’র সহ সাধারণ সম্পাদক মাওলানা জঈন উদ্দিন, মাওলানা ফয়জুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা হাফিজ জিয়াউল ইসলাম মুহিত, প্রচার সম্পাদক হাফিজ মো. সাদ উদ্দিন, সহ প্রচার সম্পাদক মো. শাহজাহান মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী
আরও পড়ুন