Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোন অপরাধীকে শেখ হাসিনা ছাড় দেন না খালিদ মাহমুদ

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণেই দেশের অভাবনীয় উন্নয়ন এবং আইনের শাসন বাস্তবায়ন হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, কোন অপরাধীকে শেখ হাসিনা ছাড় দেন না। শেখ হাসিনা মানবতার নেত্রী।
গতকাল (মঙ্গলবার) সকালে দিনাজপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
খালিদ মাহমুদ বলেন, সামগ্রিকভাবে বাংলাদেশের চেহারা বদলে যাচ্ছে। সবক্ষেত্রেই উন্নয়ন ও সমৃদ্ধির ছোঁয়া লেগেছে। এসব কিছু দেশপ্রেমিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে। সাংবাদিকদের গঠনমূলক সমালোচনায় উদ্বুদ্ধ করে তিনি বলেন, বর্তমান সরকারের বন্ধুর পথ পাড়ি দিতে অনেক সহজ হবে আপনাদের গঠনমূলক সমালোচনার মাধ্যমেই। সাংবাদিকদের কর্মপরিধি ও সাংবাদিকদের কল্যাণে প্রধানমন্ত্রীর বিভিন্ন তহবিল গঠনের বিষয়ও তিনি উল্লেখ করেন।
প্রধানমন্ত্রীর উন্নয়ন ম্যাজিক তার দৃঢ়তা, সাহস এবং সততা এ মন্তব্য করে খালিদ বলেন, বর্তমানে বাংলাদেশ স্থিতিশীল জায়গায় রয়েছে। প্রধানমন্ত্রীর সাহসিকতার জন্য সারা বিশ্বব্যাপী তিনি সমাদৃত হচ্ছেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর-১ (কাহারোল-বীরগঞ্জ) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, জেলা আওয়ামী যুগ্ম সাধারন সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোন অপরাধীকে শেখ হাসিনা ছাড় দেন না খালিদ মাহমুদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ