Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

৩ বেকারিকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে বিভিন্ন অনিয়মের অভিযোগে তিনটি বেকারিকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল মঙ্গলবার দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আব্দুল জব্বার মন্ডল এ অভিযান পরিচালনা করেন।
এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার সাইদুর রহমান জানান, পণ্যের মোড়কে লেভেল না থাকা, মেয়াদ উর্ত্তীণ লুডুলস, দুধ ও চানাচুর বিক্রয়ের জন্য মজুদ রাখায় মোহাম্মদপুর থানাধীন শ্যামলী হল মার্কেটের নিউ মুসলিম সুইটস্ বেকারির ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক’কে ৩০ হাজার টাকা জরিমানা এবং রাজ কনফেকশনারির ব্যবস্থাপক বোরহান উদ্দিন’কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মিরপুরের দক্ষিন পাইকপাড়ার প্রত্যাশা বেকারীকে মেয়াদ উর্ত্তীণ খাবার পণ্য বিক্রয়ের জন্য মজুদ রাখায় সেটির ম্যানেজার আঃ কুদ্দুস’কে ১ লক্ষ টাকা করে জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আব্দুল জব্বার মন্ডল।
সাইদুর রহমান জানান ঢাকা মহানগর এলাকায় এপিবিএন এর এ ধরনের ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩ বেকারিকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা
আরও পড়ুন