Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

এবার ওয়েব সিরিজে অভিনয়ে ধোনি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৩৮ পিএম

ক্রিকেটের বৃত্ত ছাড়িয়ে এবার নতুন রূপে দেখা যাবে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। ক্রিকেটের পর এবার মহেন্দ্র সিং ধোনি এবার অভিনয়ে ময়দান কাঁপাতে আসছেন। বুধবার নিজের ফেসবুকে পেজে ধোনি একটি ‘প্রোমা’তুলে ধরেছেন ধোনি। ,নতুন যুগের গ্রাফিক নভেল অর্থাবার, ফার্স্ট লুক’

অর্থাত একটি পৌরাণিক সাই-ফাই উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত ওয়েব সিরিজে নামভূমিকায় থাকছেন ভারতের সাবেক অধিনায়ক। ‘আথার্বা: দ্য অরিজিন’ওয়েব সিরিজে অভিনয়ের কথা জানিয়েছেন ধোনি প্রকাশ করেছেন টিজারের ভিডিও।

ওয়েব সিরিজে ক্যাপ্টেন কুলকে রাক্ষস বাহিনীর বিরুদ্ধে লড়াই করা এক যোদ্ধার চরিত্রে দেখা যাবে। ‘আথার্বা: দ্য অরিজিন’মূলত লেখক রমেশ থামিলমানির অপ্রকাশিত একটি গ্রাফিক নভেল। যেটিকে নতুন যুগের গ্রাফিক উপন্যাস হিসেবে অভিহিত করা হচ্ছে। ২০১৯ সালে ধোনি এবং তার স্ত্রী সাক্ষী সিং মিডিয়া সংস্থা ধোনি এন্টারটেইনমেন্ট প্রতিষ্ঠা করেছেন। যার ব্যানারেই নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি। সূত্র আজন্দবাজার পত্রিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ

১৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন