Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে আটক ৪৫

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে ৪৫ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ছাড়া ৯টি চোরাই গাড়ি উদ্ধারসহ এ চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, রাজধানীর বিভিন্ন এলাকায় ২৪ ঘণ্টার অভিযানে ৪৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪শ ৪৪ টি ইয়াবা ট্যাবলেট, ৭০৪ গ্রাম হেরোইন, ৫৬ কেজি ২শ গ্রাম গাঁজা, এক হাজার ৪শ ৪০ পিস ইনজেকশন ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ দিকে ডিবির অপর একটি টিম গত সোমবার রাতে যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকা থেকে ৯টি চোরাই গাড়িসহ বিল্লাল হোসেন (৪৬) নামে গাড়ি চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন বলেন, বিল্লাল হোসেনের দেয়া তথ্যানুযায়ী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চারটি মাইক্রোবাস, তিনটি পিকআপ ও দু’টি প্রাইভেটকার উদ্ধার করা হয়। আব্দুল বাতেন বলেন, এর আগেও গাড়ি চুরি ও মূল্যবান গাড়ির পার্টস চুরির অপরাধে বিভিন্ন থানায় বিল্লালের বিরুদ্ধে ২৬টি মামলা ছিল। এসব মামলায় বেশ কয়েকবার কারাভোগও করেন তিনি। কিন্তু জামিনে মুক্তি পেয়ে আবারো একই কাজে জড়িয়ে পড়ে। এ সব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ