Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলতলী কমপ্লেক্স ঢাকায় আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৫৪ পিএম

আজ ৩ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার, বাদ যুহর ফুলতলী কমপ্লেক্স ঢাকা কর্তৃক আয়োজিত রঈসুল কুররা ওয়াল মুফাসসিরীন, উস্তাযুল উলামা ওয়াল মুহাদ্দিসীন, শামছুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাবের নির্বাহী সম্পাদক মাওলানা কবি রুহুল আমীন খান।

ফুলতলী কমপ্লেক্স ঢাকার পরিচালক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী এর সভাপতিত্বে ও বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় পরিষদের সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ নুর হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজাম মুনির ইসলামিক সেন্টার বার্মিংহাম এর পরিচালক ও বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা সাব্বির আহমদ, বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ কেন্দ্রীয় পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী রায়হান, র‍্যাব-১ এর সহকারি পুলিশ সুপার নোমান আহমদ, সিলেট মহানগর আল-ইসলাহ'র সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা, দারুন্নাজাত সিদ্দিকীয়া কামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা বদরুজ্জামান রিয়াদ, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া হবিগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি মো. আফতাব উদ্দিন, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রায়হান আহমদ ফারহী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লতিফিয়া কুরআন মাদরাসার শিক্ষক মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা শাহীদ আহমদ, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক আতিকুর রহমান বাপ্পী, বিশিষ্ট সমাজ সেবক মাহফুজ চৌধুরী, ইঞ্জিনিয়ার নাইমুল হাসান খান, সেনা কর্মকর্তা মো. নজরুল ইসলাম প্রমুখ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ