Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আইজিপি ব্যাজ পেলেন ডিএমপির ১৬১ সদস্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:১১ এএম

‘পুলিশ সপ্তাহ ২০২২’ উপলক্ষে ২০২০ ও ২০২১ সালের প্রশংসনীয় এবং ভালো কাজের স্বীকৃতি হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ১৬১ জন পুলিশ সদস্যকে আইজিপি ব্যাজ দেওয়া হয়েছে। গতকাল রাজারবাগ পুলিশ লাইনস মাঠে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের পক্ষ থেকে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম ১৬১ জন পুলিশ সদস্যকে এই ব্যাজ পরিয়ে দেন।
পদক দিতে আয়োজিত অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, আপনারা যারা আইজিপি ব্যাজ পেয়েছেন প্রত্যেককে ডিএমপি পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। পুলিশের বিপুল সংখ্যক সদস্য যারা ভালো কাজ করেছেন তাদের সবাইকে আইজিপি স্যার এই পদক দিয়ে গর্বিত করেছেন।

সেজন্য তার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি বলেন, যে ভালো কাজ আমরা করে যাচ্ছি তা যেন আমরা অব্যাহত রাখি। তোমরা ভবিষ্যতে আরও ভালো কাজ করবে যেন বিপিএম, পিপিএম পদক পেতে পারো। তোমরা যারা পদক পেয়েছ তারা এমন কোনো কাজ করবে না যাতে আইজিপি ব্যাজের প্রতি অসম্মান হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি

৪ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ