Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

পিস্তলসহ যুবক আটক

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা

মীরসরাই উপজেলার ৪নং ধুম ইউনিয়নের ধুমঘাট এলাকায় বিক্রয় করতে আনা একটি অত্যাধুনিক আমেরিকান পিস্তল ও তিন রাউন্ড বুলেটসহ এক যুবককে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পশ্চিম হিঙ্গুলী গনকছরা এলাকার ধুমঘাট হাজি চাঁন মিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত যুবক রফিকুল ইসলাম (২৬) পশ্চিম হিঙ্গুলী গনকছরা গ্রামের জহুরুল হকের পুত্র। সে বারইয়ারহাট পৌর বাজারের মোবাইল ব্যবসায়ী বলে জানা গেছে। পিস্তলসহ আটক যুবক রফিকের কাছে এই অত্যাধুনিক পিস্তল কোথা থেকে পেয়েছে জানতে চাইলে সে জানায় ফেনী থেকে বাপ্পী নামক এক লোক থেকে সে এই পিস্তল এনেছে। অন্যজনকে দেবার জন্য। কাকে দেবার জন্য তার নাম আর সে জানাচ্ছিল না। জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সেকেন্ড অফিসার বিপুল চন্দ্র দেবনাথ, এএসআই এনায়েত, ইমরান ও ইকবালসহ ধুমঘাট স্কুলের সামনে থেকে তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ইউএসএ (আমেরিকার) তৈরি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ এনএন মডেলের উক্ত পিস্তল ও তিন রাউন্ড বুলেট উদ্ধার করা হয়।
র‌্যালি ও আলোচনা সভা
‘সমন্বিত ইঁদুর নিধন অভিযান সফল করতে এগিয়ে আসুন’ সেøাগানে অনুষ্ঠিত হলো মিরসরাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এসব কর্মসূচির আয়োজন করে। উপজেলা কৃষি কর্মকর্তা বুলবুল আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ইয়াছমিন শাহীন কাকলী। উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজসেবা কর্মকর্তা জসীম উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা কাজী আব্দুল আলীম, মীরসরাই প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ। আলোচনা সভার পূর্বে উপজেলা চত্বরে র‌্যালি বের করা হয়। সবশেষ কৃষকদের মাঝে আধুনিক প্রযুক্তির কৃষি উপকরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন