Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাজশাহীতে প্রতারণার অভিযোগে আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজশাহী মহানগরীতে সরকারি বাড়ি পাইয়ে দেয়ার নামে প্রতারণা করে স্বর্ণ ও মোবাইলসহ নগদ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গত বৃহস্পতিবার এক প্রতারককে আটক করেছে পুলিশ।

জানা যায়, আটককৃত মো. কুদ্দুস গত ৩১ জানুয়ারি সকালে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মোসা. নূর জাহান বেগমের বাড়িতে গিয়ে নিজেকে রাজশাহী ডিসি অফিসের পিয়ন বলে পরিচয় দেয়। সে নূর জাহানকে জানায় তাকে প্রধানমন্ত্রীর দেওয়া সরকারি বাড়ি বরাদ্দ দেয়া হবে। এজন্য তাকে রাজশাহী জর্জ কোর্টে যেতে হবে। পরে নূর জাহান বেগম ও তার মেয়ে রাজশাহী জর্জ কোর্টে বিল্ডিংয়ের সামনে আসলে ফিরোজ তাদের বলে, তোমাদের গয়না ও মোবাইলগুলো একটা ব্যাগের মধ্যে রেখে দাও। এগুলো দেখলে বাড়ি বরাদ্দ দিবে না। ফিরোজের কথামত নূর জাহান বেগম ও তার মেয়ে তাদের বিভিন্ন অংলাকার, দুইটি মোবাইল ফোন ও নগদ সাড়ে ৭ হাজার টাকা ভ্যানিটি ব্যাগে রেখে দেয়। পরে সুযোগ বুঝে ফিরোজ তাদের ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

নূর জাহান বেগমের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়। পরে আরএমপি’র পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় রাজপাড়া থানা পুলিশের একটি বিশেষ দল আসামীকে গ্রেফতার করেন। পরে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম কুদ্দুস ওরফে ফিরোজ (৪৩)। সে রাজশাহী জেলার বাঘা থানার চকছাতারী গ্রামের মো. আব্দুল কাশেম মিয়ার ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে প্রতারণার অভিযোগে আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ