Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানবীর (সা.) আদর্শ ছাড়া পৃথিবীতে শান্তি আসবে না

মুফতি সৈয়দ ফয়জুল করিম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ ফয়জুল করিম বলেছেন, আমরা মুসলমান আমাদের মাঝে আজ দ্বীন নেই ইসলাম নেই। আমরা ইসলামকে বাদ সকল কাজ-কর্ম চালিয়ে যাচ্ছি। মুসলমান হয়ে এমন কাজ আমাদের জন্য লজ্জাজনক। ইসলাম ও নবী করিম (সা.) এর আদর্শ ব্যতিত এ পৃথিবীতে শান্তি আসবে না। ইসলামী জীবন ব্যবস্থা ছাড়া আমাদের মাঝে কিভাবে শান্তি আসবে? এছাড়া কখনো শান্তি আসতে পারে না। তা আমাদের বুঝতে হবে। তিনি গতকাল শুক্রবার সন্ধ্যায় ইসলামী ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ইসলামী ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার সাবেক সভাপতি জিএম মোবারক হোসাইন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি নুরুল কবীর আক্রাম। বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল বারী ফয়েজী, সাধারণ সম্পাদক মুফতি কাউছার আহমেদ, মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, শ্রমিক আন্দোলন নেতা মাসুদুর রহমান, মুহাম্মদ শেখ সাদী, বিএম রাশিদুল ইসলাম, মুহা. নেয়ামত উল্লাহ।

প্রধান অতিথি ইসলামী ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার পূর্বের কমিটির বিলুপ্ত করে নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন। নবনির্বাচিত কমিটির সভাপতি হলেন মুহাম্মদ শেখ সাদি, সহ-সভাপতি বিএম রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক মুহা. নিয়ামত উল্লাহ। অনুষ্ঠানে জেলার সকল উপজেলার ইসলামী ছাত্র আন্দোলনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ