Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

জামিনে এসে আবারো হামলা, আহত ৩

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ছাগলনাইয়ায় হামলার ঘটনায় মামলা দায়েরের পর আসামিরা জামিনে এসে পূণরায় কুপিয়ে ও পিটিয়ে ৩ জনকে গুরুতর আহত করেছে। আহতদের ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, পৌর এলাকার মটুয়া গ্রামের আবুল কাশেম পুত্র আরমান হোসেন শিবলু, আবু আহাম্মদ মজুমদারের পুত্র মো. আদনান ও দূর্গাপুর গ্রামের আবুল হোসেন পুত্র মো. ইউনুছ। শিবলুর বাম হাতের দুটি আঙ্গুল কেটে যাওয়ায় এবং শরীরের বিভিন্ন জায়গায় ধারালো চুরির আঘাতপ্রাপ্ত হওয়ায় তার অবস্থা গুরুতর। চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তর করেছেন। গত বৃহস্প্রতিবার দিবাগত রাতে উপজেলার দারোগারহাট বাজারের সাহাব উদ্দিন মার্কেটের ভিতরে এ ঘটনাটি ঘটে। এই ঘটনায় শিবলুর পিতা আবুল কাশেম বাদী হয়ে গতকাল শুক্রবার সকালে কৈয়ারা গ্রামের জুলকু মিয়ার পুত্র আবদুল লতিফ বলি, তার পুত্র গোলাম মোরতুজা সাকিল, মোহাম্মদ শাহিন, ছয়গরিয়া গ্রামের মৃত সুরুজ মিয়া পুত্র মো. হানিফ মিয়া, তৌহিদ ড্রাইভারের পুত্র মো. রায়হান, মৃত আবুল বশরের পুত্র ফারুক হোসেন, হক সাহাব এর পুত্র আজিজুল হক সজিব, কৈয়ারা গ্রামের দেলোয়ার হোসেনসহ ৯ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, আহত শিবলুর সঙ্গে মাদক ব্যবসার প্রতিবাদ ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মো. হানিফ মিয়া গংদের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। গত ৪ জানুয়ারি হানিফের নেতৃত্বে একদল সন্ত্রাসী শিবলুর উপর আক্রমন করে তাকে আহত করে। এ ব্যাপারে ঘটনার দিনই শিবলুর পিতা আবুল কাশেম বাদী হয়ে একটি মামলা দায়ের করলে আসামিরা সকলেই জামিনে এসে ঘটনারদিন রাতে পূণরায় হামলা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিনে এসে আবারো হামলা

৫ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ