Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশাল নগরীতে শিশুর গলাকাটা মৃতদেহ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৯ পিএম

বরিশাল মহানগরীর রূপাতলীতে রেডিও স্টেশনের পেছনে পরিত্যক্ত টয়লেটের উপর থেকে শণিবার শিশুর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকান্ডের শিকার ওই শিশুটি রূপাতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে ইয়াসিন (৯) বরে জানা গেছে।

কোতোয়ালী থানার ওসি (তদন্ত) লোকমান হোসেন সাংবাদিকদের বলেছেন, শনিবার সকাল নয়টায় খবর পেয়ে তারা ঘটনাস্থলে যেয়ে দেখতে পান রেডিও সেন্টারের পেছনে পরিত্যক্ত টয়লেটের উপর শিশুটির গলাকাটা মৃতদেহ পড়ে আছে। রাতের আঁধারে তাকে হত্যা করা হয়েছে বরে মনে করা হচ্ছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

নিহত শিশুটির পিতা সগির হোসেন ঢাকায় সিএনজি চালক ও সেখানে দ্বিতীয় স্ত্রী নিয়ে বসবাস করছেন। অবশ্য সগির হোসেনের প্রথম স্ত্রীর গর্ভজাত শিশুটি তার দাদি শিরীন বেগমের সাথে বরগুনা সদরের বদরখালি ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামে বসবাস করত। শিরীন বেগম জানান, সোমবার তিনি ইয়াসিনকে নিয়ে ঢাকা থেকে বরিশাল এসে রূপাতলীস্থ রজ্জব আলী খান জাম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃতদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ