Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

খুবির ২ ছাত্রকে মারধরের ঘটনায় মামলা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) দুই ছাত্রকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা নাজিম উদ্দিন বাদী হয়ে গত শুক্রবার রাতে নগরীর সোনাডাঙ্গা থানায় এই মামলা করেন। মামলায় দুই জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় ১৫ থেকে ২০ জনকে আসামি করা হয়েছে। দুই ছাত্রকে মারধরের পর গত শুক্রবার বিকালে আটক করা নয়ন হাওলাদার ও ইয়াসিন নামে দুই যুবককে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

পুলিশ জানায়, গত শুক্রবার সকালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. সবুজ হোসেন ও ভাস্কর্য বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোল্লার মোটরসাইকেলের সাথে একটি প্রাইভেট কারের ধাক্কা লাগে। প্রাইভেটকারের আরোহীরা আরও কয়েকজন যুবককে ডেকে এনে ওই দুই ছাত্রকে মারধর করে। এর প্রতিবাদে খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা আড়াই ঘণ্টা সড়ক অবরোধ করে। বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক পরিচালক অধ্যাপক মো. শরীফ হাসান লিমন ঘটনাস্থলে আসেন। তিনি স্থানীয় জনপ্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষার্থীদের সঙ্গে বৈঠকের মাধ্যমে মারধরের ঘটনায় জড়িতদের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়। সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মমতাজুল হক জানান, দুই ছাত্রকে মারধরের সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুবির ২ ছাত্রকে মারধরের ঘটনায় মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ