Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোর বিএনপি সমাবেশে পুলিশের লাঠিচার্জ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

যশোর জেলা বিএনপির সমাবেশে পুলিশি হামলার অভিযোগ উঠেছে। অতর্কিত লাঠিচার্জে অন্তত ২৫ জন কর্মী আহত হয়েছেন। এর মধ্যে ১০ জন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকিরা স্থানীয় একটি বেসরকারি ডায়াগনষ্টিক থেকে চিকিৎসা নিয়েছেন। গতকাল শনিবার বিকালে জেলা বিএনপির কার্যালয়ে জেলা যুবদলের প্রতিবাদ সমাবেশ চলছিল। সিরাজগঞ্জে যুবদল নেতা আকবার আলী হত্যার প্রতিবাদে এই সমাবেশ চলছিল। জেলা যুবদলের সভাপতি তমাল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। সমাবেশ শুরু হবার সাথে সাথেই পুলিশ এসে লাঠিচার্জ করে।
বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিত জানান, শান্তিপূর্ণ প্রতিবাদে ডিবি পুলিশের একটি দল এসে বেপরোয়াভাবে লাঠিচার্জ করে। এতে আমাদের কমপক্ষে ২৫ জন কমবেশি আহত হয়েছেন। এই ঘটনা লজ্জার। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। ভবিষ্যতে আর কোনো ঘটনা ঘটুক তা দেখতে চাইনা। যশোর ডিবি পুলিশের ওসি রুপন কুমার সাংবাদিকদের জানান, অনুমতি ছাড়াই সমাবেশ করেছে যুবদল। মানা করা হলে তারা আমাদের উপর হামলা করে। হামলা ঠেকাতে পুলিশ লাঠিচার্জ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর বিএনপি সমাবেশে পুলিশের লাঠিচার্জ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ