Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বরিশালে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

বরিশাল নগরীর রূপাতলী এলাকা থেকে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ৯ বছর বয়সী শিশুটি রূপাতলী বরিশাল বেতার এলাকার সিরাজুল ইসলামের ছেলে ইয়াসিন।
কোতোয়ালী থানার ওসি (তদন্ত) লোকমান হোসেন সাংবাদিকদের বলেছেন, গতকাল শনিবার সকাল নয়টায় খবর পেয়ে তারা ঘটনাস্থলে যেয়ে দেখতে পান রেডিও সেন্টারের পেছনে পরিত্যক্ত টয়লেটের উপর শিশুটির গলাকাটা লাশ পড়ে আছে। রাতের আঁধারে তাকে হত্যা করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।
নিহত শিশুটির পিতা সগির হোসেন ঢাকায় সিএনজি চালক ও সেখানে দ্বিতীয় স্ত্রী নিয়ে বসবাস করছেন। অবশ্য সগির হোসেনের প্রথম স্ত্রীর গর্ভজাত শিশুটি তার দাদি শিরীন বেগমের সাথে বরগুনা সদরের বদরখালি ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামে বসবাস করত। শিরীন বেগম জানান, গত সোমবার তিনি ইয়াসিনকে নিয়ে ঢাকা থেকে বরিশাল এসে রূপাতলীস্থ রজ্জব আলী খান জাম মসজিদ সংলগ্ন বোন আলেয়ার বাসায় ছিলেন। সেখানে তিনি সকালে বাসা থেকে বের হন। পরে বাসায় এসে ইয়াসমিনকে পাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশালে শিশুর গলাকাটা লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ