Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইভটিজিংয়ে বাধা দেয়ায় প্রধান শিক্ষকের ওপর হামলা

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

কক্সবাজারের চকরিয়ায় ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায় মো.সালেহ উদ্দিন নামের প্রধান শিক্ষককে ছুরিকাঘাত ও হাতুড়িপেটা করেছে একদল বখাটে। গত শুক্রবার রাত ৯টায় উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষক মো.সালেহ উদ্দিন চরণদ্বীপ উপকূলীয় ভূমিহীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং একই ইউনিয়নের মৃত হাজী মৌলানা হাবিবুর রহমানের ছেলে।
আহতের ভাই মো.শরীফুল ইসলাম জানান, বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে উত্যক্ত করতো স্থানীয় আবদুল হাফেজের ছেলে ইব্রাহিম খলিলের নেতৃত্বে ৪-৫ জন বখাটে। এ নিয়ে ইতোমধ্যে বেশ কয়েববার বিচার-শালিস হয়েছে। গত এক সপ্তাহ আগেও একই ঘটনা ঘটলে মুছলেকা দিয়ে ছাড়া পায় ওই বখাটে ইব্রাহিম ও খলিল। কিন্তু এ ঘটনার জেরে ক্ষিপ্ত হয়ে গত শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সালেহ উদ্দিন স্থানীয় ফুলকাটা সড়কের মাথায় পৌঁছালে বখাটে ইব্রাহিম ও খলিলের নেতৃত্বে ৪-৫ জন বখাটে অতর্কিত হামলা করে। এ সময় সালেহ উদ্দিনের চিৎকারে লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, ঘটনাটি শুনেছি।
তবে এই ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। তারপরও বখাটেদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিংয়ে বাধা দেয়ায় প্রধান শিক্ষকের ওপর হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ