Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সভাপতি ডা.মোহাম্মদ হোসেন সম্পাদক মিজানুর রহমান

কুড়িগ্রাম সমিতির নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

কুড়িগ্রাম সমিতি, ঢাকার দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর পুরানা পল্টনে সমিতির কার্যালয়ে দ্বিবার্ষিক সাধারণ সভা ২০২২-২০২৩ এর কার্যনির্বাহী পরিষদের ৫১ সদস্যের কমিটি গঠন করা হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জন ও স্পাইনাল সার্জন, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন সভাপতি ও ব্যবসায়ী মিজানুর রহমান তালুকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংগঠনের সভাপতি প্রকৌশলী মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম, সমিতির প্রধান নির্বাচন কমিশনার মো. নজরুল ইসলাম সরকার ও নির্বাচন কমিশনার মো. মিজানুর রহমান ও মো. আমিনুল ইসলাম। করোনায় সরকারের বিধিনিষেধ থাকায় অনুষ্ঠান সীমিত পরিসরে করা হয়। অনুষ্ঠানে এবারের একুশে পদক বিজয়ী কুড়িগ্রামের কৃতিসন্তান এস.এম আব্রাহাম লিংকনকে অভিনন্দন এবং সম্প্রতি বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অধ্যাপক ড. মো. আইনুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম সমিতির নির্বাচন
আরও পড়ুন