Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ক্ষমতার জন্য রাজনীতিতে বিএনপি এখন মরিয়া

নড়িয়ায় কর্মীসভায় এনামুল হক শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় থাকতে না পেরে ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। তারা পেট্টোল মেরে মানুষ হত্যা করেও ব্যর্থ দেশবিরোধী নানান ষড়যন্ত্রে লিপ্ত। তারা ক্ষমতায় থাকতে দেশের অর্থ বিদেশে পাচার করেছে।
গতকাল শনিবার নড়িয়ায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কর্মীসভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সেই অর্থ দিয়ে বিদেশে লবিষ্ট নিয়োগ করে আন্তর্জাতিকভাবে দেশের ভাবমূর্তি নষ্ট করতে ব্যস্ত। তবে তারা সফল হবে না। কারণ, বিশ্বনেতৃবৃন্দও ভালো করে জানে বঙ্গবন্ধুর বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।
এনামুল হক শামীম বলেন, বিএনপির মুখে নীতি কথা বেমানান। কারণ, তারা ক্ষমতার জন্য যত অন্ধকার পথ রয়েছে সবই চর্চা করছে। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না। সরকারের সমালোচনা করতে গিয়ে বিএনপি এখন সত্য প্রকাশ করতেও ভুলে গেছে। সরকারের অন্ধ সমালোচনা করতে গিয়ে বিএনপি দেশ ও জাতির অর্জনকেও অস্বীকার করছে। এই বিএনপিই অনিয়ম, দুর্নীতি এবং দুঃশাসনের ধারক-বাহক ও পৃষ্ঠপোষকতা দানকারী।
উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবকলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। এই স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা করোনাকালে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দিয়েছে। কৃষকের ধান কেটে গোলায় তুলে দিয়েছে। স্বেচ্ছাসেবকলীগ একটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে। তাই সংগঠনের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শিত পথে চলতে হবে। সংগঠনের বদনাম হয় এমন কোনো কাজ করা যাবে না।
নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকনের সভাপতিত্বে সভায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জাকির হোসেন ডিকেন খান, যুগ্ম সাধারন সম্পাদক শাহাদাত পাহাড়, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহাগ খান, মালেক হোসেন অপু, কৃষি বিষয়ক সম্পাদক সালেক খান, ত্রাণ সম্পাদক সেকেন্দার আলম রিন্টু প্রমূখ।
এরআগে সকালে সখিপুরের চরভাগা ইউনিয়নে ৩ জন অসহায় যুবককে ৩টি ভ্যানগাড়ি প্রদান করেন এবং পরে নড়িয়ার চামটা ও বিঝারী ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্ষমতার জন্য রাজনীতিতে বিএনপি এখন মরিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ