Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ডিএসসিসি মেয়রের সদরঘাট-পাটুয়াটুলি এলাকা পরিদর্শন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

প্রকৃতির বৈরীতা উপেক্ষা করে ছুটির দিনে পূর্বনির্ধারিত সদরঘাট, চিত্ত রঞ্জন এভিনিউ ও পাটুয়াটুলি এলাকা পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
গত শুক্রবার মেয়র ব্যারিস্টার শেখ তাপস সদরঘাট লঞ্চ টার্মিনাল, টার্মিনাল সংলগ্ন সড়ক ও পার্কিং লট, সদরঘাট হতে আহসান মঞ্জিলমুখী সড়ক, পাটুয়াটুলি সড়ক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংলগ্ন পথচারী সেতু (ওভারব্রিজ) সরেজমিনে পরিদর্শন করেন। এ সময় তিনি সেখানে সড়ক অন্তর্জাল সৃষ্টিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নানাবিধ দিকনির্দেশনা দেন। আহসান মঞ্জিল, লালকুঠি ও রুপলাল হাউজ ঘিরে সেখানকার ঐতিহ্য ফিরিয়ে আনতে নানামুখী উদ্যোগ এবং সমন্বিত মহাপরিকল্পনার আওতায় পোস্তগোলা থেকে বসিলা পর্যন্ত ৬ সারি সড়ক অন্তর্জাল সৃষ্টির যে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে, তা বাস্তবায়নের আগে বিভিন্ন ধরনের প্রতিবন্ধকতা স্বশরীরে প্রত্যক্ষ করা এবং বাস্তবভিত্তিক দিকনির্দেশনা দিতে দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ তাপস এই পরিদর্শনে যান। এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান প্রকৌশলী সালেহ আহম্মেদ, অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. হায়দর আলী, ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুর রহমান মিয়াজী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী কাজী মো. বোরহান উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএসসিসি মেয়রের সদরঘাট-পাটুয়াটুলি এলাকা পরিদর্শন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ