Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৩:০৫ পিএম

মুন্সীগঞ্জে নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১২ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে লৌহজং উপজেলার ৯টি ইউনিয়নে নবনির্বাচিত ৯ জন চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।
অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন লৌহজং উপজেলার কলমা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোতালেব শেখ, গাঁওদিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ফকির, খিদিরপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বেজগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধা, বৌলতলী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক শিকদার, কনকসার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বিদুৎ আলম মোড়ল, হলদিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক, কুমারভোগ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান লুৎফর রহমান তালুকদার, মেদিনীমন্ডল ইউনিয়নের চেয়ারম্যান মো. আশরাফ হোসেন।
এ সময় নবনির্বাচিত চেয়ারম্যানদেরকে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার আহ্বান জানান জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।
শপথ গ্রহণকৃত নব নির্বাচিত চেয়ারম্যানগণ বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে এবং জনসাধারণকে যথার্থ সেবার মাধ্যমে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আউয়াল, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন,মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ গ্রহণ

৮ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ