Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলনায় কেন্দ্রীয় বিএনপি নেতা বকুলের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অব্যাহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫৬ পিএম

"শীতার্ত অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসুন" বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহবানে সাড়া দিয়ে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে খুলনায় ধারাবাহিক ভাবে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে।

আজ রবিবার দুপুর ২টায় ধারাবাহিক ভাবে বারোতম দিনের মতো খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১২নং ওয়ার্ডের বায়তুল ফালাহ ঈদগাহ প্রাঙ্গণে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক দিকনির্দেশনা ও সহযোগিতায় এবং খালিশপুর থানা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃত্বে ১২নং ওয়ার্ডের দেড় শতাধিক অসহায়, ছিন্নমূল ও বাস্তুহারা পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি স ম আব্দুর রহমান। এনিয়ে তার নির্বাচনী আসনে প্রায় এক হাজার দুইশত কম্বল দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হলো।
শীতবস্ত্র বিতরণের পূর্বে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম, অসুস্থ সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পূর্ণ শারিরীক সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

১২নং ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খোদাবক্স কোরাইশী কাল্লুর সভাপতিত্বে এবং ১২নং ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকনের সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিল এবং শীতবস্ত্র কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি নেতাঃ শেখ জাহিদুল ইসলাম, শাহিনুল ইসলাম পাখি, আবুল কালাম জিয়া, শেখ সাদী, বিপ্লবুর রহমান কুদ্দুস, জাহিদুল হোসেন, জাহিদুর রহমান রিপন, হেমায়েত উদ্দীন, আলতাফ হোসেন, মোঃ রফিকুল ইসলাম, মুজিবুর রহমান, জাহাঙ্গীর হোসেন লাবু, এস এম সাইফুল ইসলাম, মোঃ লিটন, মোঃ চুন্নু প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর যুবদলের ১নং সহ সভাপতি মেহেদী মাসুদ সেন্টু, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, শেখ আলী হোসেন, ফজলে বারী লিপন, মাহবুব হোসেন বাবুল, ইঞ্জিঃ শাহিনউদ্দীন, মোঃ সেলিম হোসেন, আরিফুর রহমান শিমুল, মঈনউদ্দীন নয়ন, আলমগীর তালুকদার, সামাদ বিশ্বাস, খায়রুজ্জামান শামীম, নাজমুল হোসেন বাবু, মোক্তার আলী চুন্নু, উজ্জ্বল বিশ্বাস, মঞ্জু, আওয়াল, বাবু, সাকিল, খোকন, হাসান, কুরবান, মিজান, তানভীর, কামরান, আরমান, সোবহান, ইরফান প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক এবং খুলনা মহানগর শাখার সভাপতি একরামুল হক হেলাল, সাধারণ সম্পাদক ফারুক হিল্টন, জাকির হোসেন, ইউসুফ মোল্লা, মুনতাসির আল মামুন, জাহিদুল ইসলাম বাচ্চু, আলাউদ্দিন তালুকদার, মোতালেব শেখ, সাহাজাদা, নুর ইসলাম, মহিউদ্দীন প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ কাজী আসিফুর রহমান, স্বপন রহমাতুল্লাহ, আহমেদ ইমরান সালেহ সিফাত, নুরুজ্জামান সাগর, শাকিল গাজী, জামিউর রহমান অপূর্ব, শাহাদাত হোসেন নির্ঝর, সনু, আকবর প্রমুখ।
মহিলা দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ আজিজা খানম এলিজা, আনজিরা খাতুন, শাহানাজ সরোয়ার, নিঘাত সীমা, পারুল আক্তার, লুবনা, লিপি, শ্রাবণী, কাজল, শারমিন, লাভলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ