Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ১০

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

রাজধানীর মোহাম্মদপুর ও হাজারীবাগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত দলের ১০ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত শনিবার দিনগত রাতে ডিবি লালবাগ বিভাগের পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাতটি ফোল্ডিং চাকু উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো-আনোয়ার হোসেন, অনিক মিয়া, নুর হোসেন, সাগর, সাব্বির ওরফে বাপ্পি, মিজানুর রহমান ওরফে ফান্টু মিজান, রফিকুল ইসলাম ওরফে বাবা রফিক ওরফে রবিন, সজল চৌধুরী, শাহজালাল ওরফে হেলাল ও সুমন।

ডিবি লালবাগ বিভাগের সহকারী কমিশনার (এসি) মো. ফজলুর রহমান, গ্রেফতারকৃতরা রাজধানীর বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। তারা সড়কে পথচারীদের দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতেন। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও হাজারীবাগ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ১০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ