Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাস রুট রেশনালাইজেশন কমিটির ২১তম সভা আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর গণপরিবহনে বিশৃঙ্খলা দূর করতে গঠিত বাস রুট রেশনালাইজেশন কমিটির ২১তম সভা অনুষ্ঠিত হবে আজ। গতকাল রোববার বিকেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, সোমবার বিকেল ৩টার দিকে নগর ভবনের বুড়িগঙ্গা হলে বাস রুট রেশনালাইজেশন কমিটির ২১তম সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সভায় কমিটির সভাপতি ও দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত থাকবেন।
ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম সভায় জুমে সংযুক্ত থাকবেন। মিটিং শেষে ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশনের দুই মেয়র পরবর্তী কার্যক্রম এবং সভার সিদ্ধান্তের বিষয়ে জানাবেন।
গত ১৯ ডিসেম্বর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নগর ভবনে বাস রুট রেশনালাইজেশন কমিটির ২০তম সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী ২৬ ডিসেম্বর রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে রুট রেশনালাইজেশনের উদ্যোগে ঢাকা নগর পরিবহনের কার্যক্রমের উদ্বোধন করা হয়। ঘাটারচর থেকে কাঁচপুর রুটে বিআরটিসির ৩০টি বাস এবং ট্রান্স সিলভার ২০টি বাস নিয়ে ঢাকা নগর পরিবহনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলেও পরে এ রুটে মোট ১০০টি বাস চলাচলের কথা রয়েছে। এসব বিষয়সহ বাস রুট রেশনালাইজেশনের বিভিন্ন বিষয়ে আরও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে বলে কমিটি সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস রুট রেশনালাইজেশন কমিটির ২১তম সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ