Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহত

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১৫ পিএম

চট্টগ্রামের সাতকানিয়ায় নির্বাচনী ভোট চলাকালীন দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে গুলিবিদ্ধ হয়ে আব্দুর শুক্কুর (৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সাতকানিয়ার বাজালিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর শুক্কুর বাজালিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

জানা গেছে, সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বাজালিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী তাপস কান্তি দত্তের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ আনারস প্রতীকের প্রার্থী মো. শহিদুল্লাহ চৌধুরীর সমর্থকদের সংঘর্ষ ও গুলি বিনিময় হয়। একপর্যায়ে শুক্কুর গুলিবিদ্ধ হলে তাকে স্থানীয় কেরানীহাট মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক সিভয়েসকে বলেন, সাতকানিয়ার নলুয়া ও বাজালিয়া ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় দুজন মারা গেছে বলে শুনেছি। দুই কেন্দ্রে সাময়িক ভোট বন্ধ করা হয়েছে। জেলা প্রশাসকের নির্দেশনা পেলে স্থায়ীভাবে ভোট বন্ধ করা হবে। তবে অন্যান্য কেন্দ্রগুলোতে এখন স্বাভাবিক পরিস্থিতিতে ভোট গ্রহণ চলছে।

এরআগে বেলা ১২ টায় সাতকানিয়ার নলুয়া ইউনিয়নে তাসিফ নামের ১৫ বছরের এক শিশু প্রাণ হারায়। নিহত তাসিফ মরফলা আরএমএন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। সে ওই এলাকার জসিম উদ্দীনের ছেলে ও ইউপি সদস্য প্রার্থী মিজানুর রহমানের ভাতিজা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ