Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

রাজশাহী ওয়াসার পানির দাম বৃদ্ধির প্রতিবাদ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

চলতি বছরের পহেলা ফেব্রুয়ারি থেকে রাজশাহীতে ওয়াসার পানির দাম তিনগুণ বাড়িয়ে দিয়েছে রাজশাহী ওয়াসা কতৃৃৃপক্ষ। এই সিদ্ধান্তের প্রতিবাদ ও দ্রুত বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে সাহেববাজার জিরো পয়েন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, রাজশাহী ওয়াসার পানির দাম বৃৃদ্ধির ঘটনা কোন প্রকার জনমত বা গণশুনানি না করেই এই সিদ্ধান্ত জনগণের উপর চাপিয়ে দেওয়া হয়েছে। করোনাকালীনে এটা আত্মঘাতী সিদ্ধান্ত। অবিলম্বে এই সিদ্ধান্ত প্রত্যাহার করে রাজশাহীর গণমানুষের আয়ের সাথে সঙ্গতি রেখে গণশুনানির মাধ্যমে পানির দাম নির্ধারণ করতে হবে। তা না হলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা। রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সহ-সভাপতি হারুনর রশিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, অ্যাড. এন্তাজুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা ফেডারশনের সভাপতি আলতাফ হোসেন, অ্যাড. শফিকুল আলম, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রবি রনি, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আবুল বাসার এবং দেবাশীষ প্রামানিক দেবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী ওয়াসার পানির দাম বৃদ্ধির প্রতিবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ