Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুই ধর্ষকের এক দিনের রিমান্ড

স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

নরসিংদীর পলাশে স্বামীর সামনে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় ধর্ষীতার স্বামী বাদী হয়ে ভৈরব রেলওয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ধর্ষীতা গৃহবধূর বয়স নির্ধারণ এবং অন্যান্য ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জে পাঠানো হয়েছে। অপরদিকে ধৃত দুই আসামি রাজিব মিয়া ও রিফাত মিয়াকে কিশোরগঞ্জ আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন জানালে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে জানান মামলার তদন্তকারী অফিসার নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ইমদাজুল জাহেদী।
উল্লেখ্যে, গত শনিবার রাতে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল রেল স্টেশনের পাশে স্বামীর সামনেই গৃহবধূ গণধর্ষণের শিকার হন। পরে ৯৯৯ এ কল পেয়ে পুলিশ গিয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ রাজিব মিয়া ও রিফাত মিয়া নামে দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাজিব মিয়া ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহা আলমের ছেলে ও রিফাত মিয়া পৌর এলাকার চামড়াব গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। এদিকে তাদের সহযোগী অপর ধর্ষককে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ফাঁড়ির ইনচার্জ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ