Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে আব্দুল্লাহ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল পৌনে ১১টার দিকে বিমানবন্দর রেলস্টেশনে এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় রেলওয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ১টার দিকে মৃত ঘোষণা করে।
বিমানবন্দর স্টেশনের দায়িত্বরত পুলিশ সদস্য মমিনুল ইসলাম জানান, বিমানবন্দর রেলস্টেশন রেললাইন পার হচ্ছিলো ওই যুবক। এ সময় ঢাকা থেকে ছেড়ে যাওয়া কিশোরগঞ্জগামী কিশোরগঞ্জ এক্সপ্রেসের ট্রেনের নিচে চলে যায়। পরে ট্রেনটি থামালে ট্রেনের নিচ থেকে বের করে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।
তিনি আরো বলেন, মৃত যুবকের কাছে থাকা মোবাইলের মাধ্যমে তার পরিচয় শনাক্ত হয়। তার দুই হাতের আঙ্গুলগুলো কাটা পড়ে এবং মাথায় আঘাত লাগে। আব্দুল্লাহর বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার কস্তুরীপাড়া গ্রামে। বাবার নাম দানেছ আলী। বর্তমানে ঢাকার যাত্রাবাড়ি এলাকায় থাকতেন। আব্দুল্লাহ ঢাকার একটি বেসরকারি হোমিওপ্যাথি কলেজে লেখাপড়া করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ