Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সুনামগঞ্জের দোয়ারায় প্রতিপক্ষের আঘাতে নারীর মৃত্যু: দুই বোন আটক

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২২ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মহিলাদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার দোহালিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘরের ছাদের পানি পড়াকে কেন্দ্র করে সোমবার সকালে পাহাড়পুর গ্রামের পার্শ্ববর্তী ঘরের মঈন উদ্দিনের স্ত্রী ও আবদুল হকের বোনদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় তাদের মধ্যে মারামারি শুরু হয়। মারামারি থামাতে গিয়ে প্রতিপক্ষের আঘাতে আহত হন মঈন উদ্দিনের মাতা গোলেস্তা বেগম (৭০)।

স্থানীয়রা গোলেস্তা বেগমকে গুরুতর আহত অবস্থায় ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান, ময়না তদন্ত শেষে রাত ১০টার দিকে লাশ দাফন সম্পন্ন হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তোতা মিয়ার কন্যা ঝর্ণা বেগম ও মনোয়ারা বেগমকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ