Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিল্ডের নতুন চেয়ারপারসন নিহাদ কবির

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

দ্বিতীয়বারের মতো ব্যবসায়ীদের উদ্যোগে গঠিত সংস্থা বিজনেস ইনিশিয়েটিভ লিডিং ডেভেলপমেন্টের (বিল্ড) ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসনের দায়িত্ব নিয়েছেন মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এমসিসিআই) সাবেক সভাপতি নিহাদ কবির। আগামী এক বছর তিনি এই দায়িত্ব পালন করবেন। এর আগে তিনি ২০১৭ সালে এক মেয়াদে বিল্ডের চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করেন।
বিল্ডের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, ২০২২ সালের জন্য বিল্ডের ট্রাস্টি বোর্ডের অন্য সদস্যরা হলেন এমসিসিআইয়ের সভাপতি মো. সাইফুল ইসলাম, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি রিজওয়ান রাহমান, চিটাগং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিসিসিআই) সভাপতি মাহবুবুল আলম, এমসিসিআইয়ের মহাসচিব ফারুক আহমদ, ডিসিসিআইয়ের মহাসচিব আফসারুল আরিফীন ও সিসিসিআইয়ের সচিব মোহাম্মদ ফারুক।
এ ছাড়া ডিসিসিআইয়ের পক্ষ থেকে বিল্ডের ট্রাস্টি বোর্ডের মনোনীত সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন সংগঠনটির সদ্য বিদায়ী চেয়ারপারসন আবুল কাসেম খান। সিসিসিআইয়ের মনোনীত ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন সিসিসিআইয়ের পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর। সদস্যসচিব হিসেবে দায়িত্ব পালন করবেন বিল্ডের বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফেরদৌস আরা বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিল্ডের নতুন চেয়ারপারসন নিহাদ কবির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ