Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

রংপুরে ৬ ইউনিয়নে জামায়াত প্রার্থীদের জয়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১০:১৯ এএম

রংপুরে গতকাল অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ জামায়াতে ইসলামীসহ আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীদের জয়জয়কার দেখা গেছে।

রংপুর মিঠাপুকুরের ১৭টি ইউনিয়নে বেসরকারিভাবে আওয়ামী লীগের তিনজন, আওয়ামী লীগের বিদ্রোহী তিনজন, বিএনপি'র একজন, জামায়াতের ছয়জন এবং তিনজন স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্র জানিয়েছে, এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী প্রার্থীরা হলেন দুর্গাপুর ইউনিয়নের সাইদুর রহমান, মিলনপুর ইউনিয়নের আতিয়ার রহমান এবং বড় হযরতপুর আব্দুল মতিন মিয়া। এছাড়া বিজয়ী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা হলেন চেংমারী ইউনিয়নের রেজাউল করিম টুটুল, লতিফপুর ইউনিয়নে ইদ্রিস আলী মন্ডল, খোড়াগাছে মো.আসাদুজ্জামান।

এছাড়া বিএনপি থেকে নির্বাচিত হয়েছেন শাল্টিগোপালপুর ইউনিয়নে হারুনুর রশীদ তালুকদার। আর জামায়াতের নির্বাচিতরা হলেন পায়রাবন্দ ইউনিয়নে মাহবুবার রহমান মাহবুব, কাফ্রিখাল ইউনিয়নের জয়নাল আবেদীন মাস্টার, ভাংনি ইউনিয়নে আব্দুল্লাহ আল মামুন ওয়াহিদী, বালারহাট ইউনিয়নে আবুল হাসনাত রতন, মির্জাপুর ইউনিয়নে মোঃ শফিকুল ইসলাম, ইমাদপুর ইউনিয়নে মাওলানা শফিকুল ইসলাম, বালুয়া মাসিমপুর ইউনিয়নে মাওলানা শাহজাহান মিয়া শাহজাদা।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিতরা হলেন বড়বলা ইউনিয়নে তারিকুল ইসলাম স্বপন রাণীপুকুর ইউনিয়নে ফরহাদ পুটু এবং ময়েনপুর ইউনিয়নে মাসুদার রহমান মুকুল।



 

Show all comments
  • সোলায়মান ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫১ পিএম says : 0
    সুষ্ঠ নির্বাচন হলে সারাদেশেই জামায়াত জয়ী হবে
    Total Reply(0) Reply
  • রোমান ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫১ পিএম says : 0
    এই ভয়েই তারা সুষ্ঠ নির্বাচন দিতে চাচ্ছে না
    Total Reply(0) Reply
  • এমডি রায়হান ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫২ পিএম says : 0
    বিজয়ী সকলকে অভিনন্দন জানাচ্ছি
    Total Reply(0) Reply
  • মমতাজ আহমেদ ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫৭ পিএম says : 0
    সারা দেশে ফেয়ার ইলেকশন হলে আওয়ামীলীগ কোথাও জিতে পারবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ