Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ঈশ্বরগঞ্জে ১১ইউনিয়নে ৮টিতে নৌকার পরাজয়

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:২৭ পিএম

সপ্তম ধাপে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ১১ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাত্র তিনটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জয় পেয়েছে। এ ছাড়া ৩টিতে স্বতন্ত্র, ৩টিতে জাতীয় পার্টির লাঙল ও ২টিতে আ'লীগের বিদ্রোহী প্রার্থী নির্বাচিত হয়েছেন।

সোমবার রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল হক বেসরকারি এ ফলের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা, ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান আবু হানিফা , সোহাগি ইউনিয়নে চেয়ারম্যান কাদির আহম্মেদ ভুঁইয়া, সরিষা ইউনিয়নে চেয়ারম্যান একরাম হোসেন ভুঁইয়া, আঠারবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান জুবের আলম কবীর রূপক, জাটিয়া ইউনিয়নে চেয়ারম্যান শামছুল হক ঝন্টু, মাইজবাগ ইউনিয়নে চেয়ারম্যান ছাইদুল ইসলাম বাবুল, মগটুলা ইউনিয়নে চেয়ারম্যান শিহাব উদ্দিন আকন্দ, রাজিবপুর ইউনিয়নে চেয়ারম্যান আবদুল আলী ফকির, বড়হিত ইউনিয়নে চেয়ারম্যান আজিজুল হক ভূঁইয়া মিলন, উচাখিলা ইউনিয়নে চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম, তারন্দিয়া ইউনিয়নে চেয়ারম্যান হাসান মাহমুদ রানা, বেসরকারি ভাবে নির্বাচিত হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ