Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সিরাজগঞ্জ, কুষ্টিয়া, ময়মনসিংহের ভালুকায় ও চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪জন।
সিরাজগঞ্জে চালক নিহত
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বাস দুর্ঘটনায় চালক নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরের দিকে উপজেলার মান্নাননগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ১০ বাস যাত্রী আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।
হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজের একটি বাস রাজশাহীর উদ্দেশ্যে যাওয়ার পথে উল্লেখিত স্থানে পৌঁছে একটি ট্রাককে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় বাসটির চালক ঘটনাস্থলেই নিহত হন।
কুষ্টিয়ায় হেলপার নিহত
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় এক হেলপার নিহত হয়েছে। নিহত হেলপারের নাম তানভীর আহাম্মেদ (২৩)। গতকাল বুধবার সকালে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের চৌড়হাস কিয়াম মেটালের সামনে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, কিয়াম মেটালের সামনে দাড়িয়ে থাকা একটি ট্রাককে বিপরীত দিক থেকে আসা একটি বালি ভর্তি ট্রাক ধাক্কা দিলে বালি ভর্তি ট্রাকের হেলপার তানভীর নিহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। নিহত তানভীর যশোর ঝিকরগাছার সিরাজুল ইসলামের ছেলে।
ভালুকায় স্কুলছাত্রী নিহত
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ভালুকা উপজেলার নন্দীবাড়ি নামক স্থানে বুধবার দুপুরে ভালুকা-গফরগাঁও সড়কে অটোরিক্সার চাপায় নূর জাহান (৭) নামে প্রথম শ্রেণীর এক ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ভাওয়ালিয়াবাজু গ্রামের খাদেমুল ইসলামের শিশু কন্যা স্থানীয় গোয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী নূর জাহান বাড়ির পাশে ভালুকা-গফরগাঁও সড়কটি পার হতে গেলে ভালুকাগামী একটি অটোরিক্সা তাকে চাপা দেয় । আশঙ্কাজনক অবস্থায় নূর জাহানকে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
গোমস্তাপুরে শিশু নিহত
গোমস্তাপুর উপজেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভ্যান চাপায় হোসাইন (৮) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে রহনপুর-চাঁপাইনবাবগঞ্জ সড়কের সংলগ্ন ভিটাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় গেটের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নেজুস্ট্যান্ড এলাকার ফরিদ আলীর ছেলে। তিনি ভিটাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতিকুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে রহনপুর-চাঁপাইনবাবগঞ্জ সড়কের সংলগ্ন ভিটাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় গেটের সামনে রাস্তা পার হবার সময় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোভ্যান শিশু হোসাইন (৮) কে চাপা দেয়। পরে ভ্যান চালক ও স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্ব্স্থ্যা কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ