Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বগুড়ার প্রবীণ রাজনীতিক : কেন্দ্রীয় জাগপা নেতা আমির ম-লের ইন্তেকাল

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : ২০ দলীয় জোটের অন্যতম নেতা বগুড়ার প্রবীণ রাজনীতিক জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আমির হোসেন ম-ল (৭৫) ঢাকায় ইসলামিয়া ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সকাল ৭টায় ইন্তেকাল করেছেন । (ইন্না.....রাজিউন) ।
মৃত্যু কালে স্ত্রী চার কন্যা এক পুত্রসহ অসংখ্য শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম আমির হোসেন ম-ল এর প্রথম নামাজে জানাজা ঢাকা কাকরাইল ইসলামিক ব্যাংক হাসপাতাল চত্তরে বেলা ১২টায় অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় উপস্থিত ছিলেন জাগপা প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা শফিউল আলম প্রধান, জাগপা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন প্রধান, যুব জাগপা সভাপতি ফাইযুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন পাটয়ারী, জাগপা ছাত্রলীগ সভাপতি ছাইফুল আলমসহ ২০ দলীয় জোটের কেন্দ্রীয় ও জাগপা, যুব জাগপা ও জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয়, ঢাকা মহানগরীর অসংখ্য নেতাকর্মী অংশগ্রহণ করেন। মরহুমের ২য় নামাজে জানাজা রাত ৮টায় মরহুমের বগুড়া শহরের নাটাইপারাস্থ  বাসভবন সংলগ্ন ঈদগাহ মাঠে  অনুষ্ঠিত হয়। এছাড়া ৩য় নামাজের জানাজা মরহুমের রানীরপাড়া গ্রামের বাড়ির আর.এম.পি ঈদগাহ মাঠে আজ  বৃহস্পতিবার সকাল ১০টায়  অনুষ্ঠিত হবে। জানাজা  শেষে ম-ল বাড়ি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে দলীয় সূত্রে জানানো হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ার প্রবীণ রাজনীতিক : কেন্দ্রীয় জাগপা নেতা আমির ম-লের ইন্তেকাল
আরও পড়ুন