Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জনতা ব্যাংকে ডিএমডি হিসেবে যোগ দিলেন মো. আসাদুজ্জামান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

জনতা ব্যাংক লিমিটেডে স¤প্রতি উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন মো. আসাদুজ্জামান। এর আগে তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৮৯ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন আসাদুজ্জামান। তিনি ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ন শাখায় শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক অফিস ও এরিয়া অফিসে এরিয়া প্রধান হিসেবে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া মহাব্যবস্থাপক হিসেবে ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়সহ প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ন ডিভিশনের দায়িত্বে ছিলেন।
আসাদুজ্জামান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং পরবর্তীতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স বিষয়ে স্বর্ণপদকসহ এমবিএ ডিগ্রি অর্জন করেন।

তিনি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ এর ডিপ্লোমেড এসোসিয়েটস। দেশে-বিদেশে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কোর্স ও কর্মশালায় তিনি অংশগ্রহন করেন। তিনি ১৯৬৩ সালে পাবনা জেলার বেড়া থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক লিমিটেড

২৫ এপ্রিল, ২০২২
১১ জানুয়ারি, ২০২২
১৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ