Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

এবার কাঁচা বাদাম গানে ফরাসি নাগরিকের নাচ ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৪৭ পিএম | আপডেট : ১:০৮ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২২

বিশ্বের বিভিন্ন প্রান্তের নেটিজেনদের মন জয় করে পশ্চিমবঙ্গের চিনাবাদাম বিক্রেতার গাওয়া ভাইরাল বাংলা গান কাঁচা বাদাম এখন পৌঁছে গেছে ইউরোপে। তানজানিয়ার ছেলে কেপি পল এবং দক্ষিণ কোরিয়ার একজন মা-মেয়ের জুটি পর্যন্ত, গানটি এখন নেটিজেনদের হট ফেভারিট। এবার একজন ফরাসি নাগরিক এই গানে নেটিজেনদের মুগ্ধ করলেন।

ফ্রান্সের নাগরিক জিকা, যিনি হিট গান নাতু নাতুতে তার পাওয়ার প্যাকড নাচের পারফরম্যান্সের পরে রাতারাতি দেশি নেটিজেনদের প্রিয় হয়ে উঠেছেন। এবার তিনি কাচা বাদাম নামে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। সেখানে দুই বন্ধুর সাথে, জিকা অন্যান্য নেটিজেনদের মত পা মিলিয়েছেন।

সেই নাচের ভিডিওটি ইতিমধ্যে ইনস্টাগ্রামে ৪৯,৫০০ টিরও বেশি লাইক এবং প্রচুর ইতিবাচক প্রতিক্রিয়া অর্জন করেছে। কেউ কেউ নাচের ভিডিও ক্লিপটি দেখে সমালোচনা করলেও অধিকাংশই মন্তব্য করেছেন যে পারফরম্যান্সটি সম্পূর্ণ দুর্দান্ত ছিল।

এই কাঁচা বাদাম নাচের চ্যালেঞ্জ শুরু হয়েছিল তখন থেকেই যখন রাস্তায় চিনাবাদাম বিক্রি করা ভুবনের গানের ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনরা এই আকর্ষণীয় সুরটি গ্রহণ করে এবং এটিকে একটি পেপি ট্র্যাকে রিমিক্স করে। যা এখন ইনস্টাগ্রামারদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইরাল


আরও
আরও পড়ুন