Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকের এমডিকে বিশেষ সম্মাননা

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মসিহুর রহমানকে ব্যাংকিং খাতে অবদানের জন্য বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
সম্প্রতি মীরসরাই কণ্ঠের ১৬ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত গুণীজন সংবর্ধনা-২০১৬ ও কৃতী শিক্ষার্থী বৃত্তি প্রদান অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়। রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার প্রফেসর মোঃ হেলাল উদ্দিন নিজামীর কাছ থেকে মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মসিহুর রহমান এ সম্মাননা স্মারক গ্রহণ করেন। এ সময় অন্যদের মধ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মহাসচিব এমদাদ হোসেন মতিন, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জালাল উদ্দীন, সামিট গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার এস এম নূরউদ্দিন, প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. এএনএম মেসকাত উদ্দীন, ডিআইজি অব পুলিশ, ঢাকা, মোঃ মেজবাহুন্নবী, বিশিষ্ট সাহিত্যিক কাইয়ুম নিজামী ও মীরসরাই কণ্ঠের সম্পাদক মোঃ শামসুদ্দীন শামস্সহ দেশের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংকের এমডিকে বিশেষ সম্মাননা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ