Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

শেরেবাংলা নগর এক্সচেঞ্জের ‘৮১২’ ও ‘৮১৩’ গ্রুপের প্রায় ২০০০ টেলিফোন নতুন নম্বর দ্বারা পরিবর্তন করা হচ্ছে

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আধুনিক ও উন্নত সেবা প্রদানের লক্ষ্যে শেরেবাংলা নগর টেলিফোন এক্সচেঞ্জের ‘৮১২’ ও ‘৮১৩’ সিরিজের প্রায় ২০০০ টেলিফোন নম্বর আগামী ৪ নভেম্বর (শুক্রবার) হতে পর্যায়ক্রমে আট ডিজিটের নতুন নম্বর দ্বারা পরিবর্তন করা হবে। গ্রাহকদের অবগতির জন্য পুরাতন নম্বর ও পরিবর্তিত নতুন নম্বরের প্রথম পর্যায়ের তালিকা বিটিসিএলের অফিসিয়াল ওয়েব পেইজ িি.িনঃপষ.পড়স.নফ-এ দেয়া হয়েছে। এ ছাড়া সম্মানিত গ্রাহকগণকে নম্বর পরিবর্তনের সাথে সাথে টেলিফোন কলের মাধ্যমে পরিবর্তিত নম্বরের বিষয়ে অবহিত করা হবে। গ্রাহকগণ টেলিফোন নম্বর পরিবর্তন সম্পর্কিত তথ্য জানতে চাইলে অফিস চলাকালীন সময়ে ৮১৪২০০০, ৯১১৮৯১৯ এবং ৯১১০৫০০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
উত্তরায় প্রায় ৪০০ টেলিফোন অচল
উত্তরার বিভিন্ন সেক্টরে ঢাকা সিটি কর্পোরেশন (উত্তর) এর রাস্তা সম্প্রসারণ, ড্রেন নির্মাণ ও উন্নয়ণমূলক কাজে রাস্তা খননের কারণে ভূ-গর্ভস্থ টেলিফোন ক্যাবল ক্ষতিগ্রস্ত হওয়ায় সংশ্লিষ্ট এলাকায় প্রায় ৪০০ (চারশত) টেলিফোন গত কিছু দিন যাবৎ বিকল রয়েছে। উত্তরা সেক্টর-৩ এর জসিম উদ্দিন রোড ও রবীন্দ্র স্মরণী রোড, সেক্টর-৪ এর রোড নং-৪, ৪ এর বাইলেন, ৯, ১২ ও শায়েস্তাখান এভিনিউ এবং সেক্টর-৬ এর রোড নং- ১, ২, ৫ ও আলাউল এভিনিউ এর টেলিফোন গ্রাহকগণ এজন্য টেলিফোন সার্ভিস থেকে বঞ্চিত হচ্ছেন।
আশা করা যায় সিটি কর্পোরেশনের রাস্তা খনন কাজ শেষ হলে খুব শীঘ্রই বিটিসিএলের ক্ষতিগ্রস্থ ভূ-গর্ভস্থ ক্যাবল প্রতিস্থাপন করে টেলিফোন সার্ভিস পুনরায় চালু করা সম্ভব হবে। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।