Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নিহত ১ আহত ৪

ঈশ্বরগঞ্জে নির্বাচন-পরবর্তী সহিংসতা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় গত বুধবার সকালে এক যুবক নিহত এবং ৪ জন আহত হয়েছেন ।
জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের নুরুল আমিনের ছেলে পাবেল মিয়া (২২) সপ্তম ধাপের ইউপি নির্বাচনে মেম্বার পদে মতিউর রহমান বাচ্চুর পক্ষে কাজ করে। কিন্তু তার প্রতিবেশি আব্দুস সালামসহ অন্যরা মেম্বার প্রার্থী মোহাম্মদ আলীর সমর্থক ছিল। কিন্তু নির্বাচনে বিজয়ী হন মোহাম্মদ আলী। নির্বাচনে বিজয়ী হওয়ার পর মোহাম্মদ আলীর কর্মী আব্দুস সালাম ও রমজান আলীসহ তাদের দলবল পরাজিত প্রার্থী বাচ্চুর পক্ষে কাজ করায় পাভেল ও তার বাবা নুরুল আমিনসহ অন্যদের হুমকি দিয়ে আসতে থাকে। এ অবস্থায় নির্বাচনের পরদিন মঙ্গলবার সকালে রমজান আলী তার দলবল নিয়ে বাড়ির সামনে পাভেলসহ সবাইকে ডেকে নিয়ে যায়। এরপর প্রায় ২৫ জন বাঁশের লাঠি দিয়ে পাভেল ও তার বাবাসহ বেশ কয়েক জনকে পিটিয়ে আহত করে। এসময় পাভেলের মাথায় প্রতিপক্ষদের একজন লাঠি দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এ অবস্থায় স্থানীয়রা পাভেলসহ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে পাভেলকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার সকালে তার মৃত্যু হয়। এঘটনায় আহতরা হলেন নিহত পাভেলের বাবা নুরুল আমিন, জুয়েল মিয়া, রইছ উদ্দিন ও হাজেরা খাতুন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন