Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নবির হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়নগঞ্জের রূপগঞ্জে নবির হোসেন হত্যা মামলার এজহারভুক্ত প্রধান আসামি উত্তম চন্দ (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার জাঙ্গীর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। উত্তম চন্দ্র উপজেলার হাটাবো আতলাশপুর এলাকার সুকুমার চন্দ্রের ছেলে।
রূপগঞ্জ থানার ইন্সপেক্টর মো: জসীম উদ্দিন জানান, নবির হোসেন হত্যা মামলার এজহারভুক্ত  প্রধান আসামি উত্তম চন্দ্র। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জাঙ্গীর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত ২০ অক্টোবর রাতে এই উত্তম চন্দ্রই নবির হোসেনকে তার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর পর আর নবির হোসেন বাড়ি ফিরে আসেনি। পরে গত ২৮ অক্টোবর উপজেলার চনপাড়া পুনঃবাসন কেন্দ্রের ৬ নং ঘাট বেগুন চর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে নবির হোসেনের হাত-পা বাধা, পেটের ভুরি কাটাসহ ২৫ কেজি ওজনের ইট বাধা অবস্থায় তার লাশ  উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ। এ হত্যাকা-ের ঘটনায় উত্তম চন্দ্রকে প্রধান আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ