Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে বাবা-ছেলে, খোয়া গেল লাখ টাকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর গুলিস্তানে বাসের ভেতর বাবা-ছেলে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তারা হলেন রাসেল (২২) ও তার বাবা বিল্লাল হোসেন (৬০)। গতকাল বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে স্টোমাক ওয়াশ করানোর পর মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের বাড়ি চাঁদপুর হাইমচর উপজেলায়। একটু সুস্থ হওয়ার পরে হাসপাতালে ভুক্তভোগী রাসেল নিজেই জানান, তিনি দুবাই যাওয়ার জন্য একটি এজেন্সিতে টাকা জমা দিতে বাবাকে সঙ্গে নিয়ে গ্রাম থেকে ঢাকা এসেছিলেন। লঞ্চ থেকে সদরঘাটে নেমে সেখান থেকে একটি বাসে ওঠেন। তাদের গন্তব্য ছিল ফকিরাপুল।
তিনি জানান, বাসে ওঠার কিছুক্ষণ পর এক হকার বাসে ওঠে। তখন তার কাছ থেকে হালুয়া কিনে বাপ ছেলে দুজনই খান। এর আর কিছু মনে নেই তার। তাদের কাছে ১ লাখ টাকা ছিল বলে জানান রাসেল।
এদিকে শাহবাগ থানার এসআই সুদিপ কুমার জানান, এক সিএনজি অটোরিকশা চালক তাদেরকে গুলিস্তান গোলাপ শাহ মাজারের পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যান। পরে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তাদেরকে দেখতে পাই। ঢাকা মেডিকেল থেকে তাদেরকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়।
তিনি জানান, বাপ ছেলে দুজন গ্রাম থেকে ঢাকা এসেছিলেন বিদেশে যাওয়ার জন্য একটি এজেন্সিতে টাকা জমা দিতে। বাসের ভেতর তারা অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। বিস্তারিত তদন্তের পর বলা যাবে। তাদের কাছ থেকে এক লাখ টাকা খোয়া গেছে বলে অভিযোগ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টির খপ্পরে বাবা-ছেলে
আরও পড়ুন