Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

গরু পাচার মামলায় দেবকে সিবিআইর নোটিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৭ পিএম

গরুপাচার মামলায় তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবকে নোটিশ পাঠিয়েছে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। বুধবার (৯ ফেব্রুয়ারি) তাকে এই নোটিশ পাঠানো হয়। নোটিশে আগামী ১৫ ফেব্রুয়ারি নিজাম প্যালেসে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাটির কার্যালয়ে দেবকে হাজিরা দিতেও বলা হয়েছে।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস তাদের এক প্রতি‌বেদ‌নে জা‌নি‌য়ে‌ছে, গরু পাচার কাণ্ডে অন্যতম সদস‌্য এনামুল হক। তার সঙ্গে দেবের বেশ কিছু যোগসূত্র পে‌য়ে‌ছে সি‌বিআই। এসব বিষ‌য়ে আরো খতিয়ে দেখার জন্যই দেবকে জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই।

জানা গেছে, গরু পাচার কাণ্ডে মূল অভিযুক্ত এনামুল হকের কাছ থে‌কে নগদ কয়েক লাখ রু‌পি ও ঘড়ি-সহ বেশ কিছু উপহার নিয়েছেন দেব। এসব তথ‌্য সি‌বিআই‌ কে জা‌নি‌য়ে‌ছেন এনামুল হক নি‌জেই। ঠিক কীভাবে পরিচয় হল দুজনের। কবে থেকেই বা এই পরিচয়, সেসব জানার জন্যই দেব‌কে জিজ্ঞাসাবাদ কর‌তে চায় সি‌বিআই।

এ ঘটনায় তাজ্জব বনে গেছেন অভিনেতার সোশ্যাল মিডিয়ার ভক্তরা। দেবের মতো একজন তারকা কখনো এমন অপরাধের সঙ্গে যুক্ত থাকতে পারেন না বলে মত সকলের। তবে সিবিআই এর নোটিশ নিয়ে এখনো পর্যন্ত কোনও মন্তব্য করেননি বা ব্যখ্যা দেননি তৃণমূল সাংসদ ও অভিনেতা দেব।

উল্লেখ্য, দীপক অধিকারী দেব ২০০৬ সালে ‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন। টালিউডের গত দুই দশকে সবচেয়ে সফল তারকা তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও তিনি সাফল্য পেয়েছেন। সিনেমার গণ্ডি ছাড়িয়ে রাজনীতিতেও সক্রিয় দেব। ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচনে অংশ নেন তিনি। ঘাটাল আসন থেকে জয়লাভ করেন। এখনো পর্যন্ত তিনি সুনামের সঙ্গে সেই দায়িত্ব পালন করে আসছেন।

সূত্র- হিন্দুস্তান টাইমস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন