Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

মদীনা সনদে সংখ্যালঘুদের পূর্ণ নিরাপত্তা প্রদান করা হয়েছে -মাও. আবদুল লতিফ নেজামী

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী দেশের সংখ্যালঘু অমুসলিম বিশেষ করে হিন্দুদের সাথে সদ্ব্যবহার ও ভ্রাতৃত্বসূলভ আচরণের মাধ্যমে ইসলামের গৌরবোজ্জ¦ল ইতিহাসকে অম্লান রাখার জন্য মুসলমানদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামে রসরাজ দাস কর্তৃক পবিত্র কাবাঘরের ছবির অবমাননার ভয়ংকর পরিস্থিতিতে ক্ষোভের সহিংস প্রতিবাদ কাম্য নয়। তিনি বলেন, ইসলাম ধর্মীয় বিশ্বাসে অনুপ্রাণীতদেরকে প্রতিশোধ স্পৃহা চরিতার্থ করার কাজে অবতীর্ণ হওয়া যাবে না।
তিনি গতকাল বাদ মাগরিব পুরানা পল্টনে নেজামে ইসলাম পার্টি আয়োজিত এক প্রতিবাদ সভায় বক্তৃতাকালে এসব কথা বলেন। সহ-সভাপতি অধ্যাপক এহতেশাম সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ মো. আহসান, মুফতি আবদুল কাইয়ূম, আবদুল্লাহ আল-মাসুদ, নুরুজ্জামান, মাহমুদ হাসান ও সাকি জাকারিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ