Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুয়াকাটায় সিকদার গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১৩ পিএম

সিকদার গ্রুপের চেয়ারম্যান, সিকদার রিসোর্ট এন্ড ভিলাস এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, বিশিষ্ঠ সমাজ সেবক, দানবীর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা জয়নূল হক সিকদার এর ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার আসর নামাজবাদ কুয়াকাটায় সিকদার রিসোর্ট এন্ড ভিলাস অডিটরিয়ামে মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মিলাদ ও মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া মোনাজাতে মরহুমের বিদেহী আত্মার মাফফেরাত কামনা করা হয়। দোয়া মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাহবুবুর রহমান মুন্সী।
দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মনির আহম্মেদ ভূইয়া, সিকদার রিসোর্ট এন্ড ভিলাস’র জেনারেল ম্যানেজার মোঃ আল আমিন খান উজ্জল, ন্যাশনাল ব্যাংকের কুয়াকাটা শাখা ব্যবস্থাপক রুমী ইমরোজ রশিদ, কুয়াকাটা পৌর প্যানেল মেয়র মোঃ মনির শরীফ, কাউন্সিলর আবুল হোসেন ফরাজী, মোঃ শহিদ দেওয়ান, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, হোটেল মোটেল এসোসিয়েশনের নেতৃবৃন্দ, বিভিন্ন আবাসিক হোটেলের মালিক কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার প্রায় ৩ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবার্ষিকী

৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ