Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

গফরগাঁওয়ে ইউএনও’র বরণ ও বিদায় সংবর্ধনা

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

দু’চোখে টলমল করছিল পানি, তবুও স্নিগ্ধ হাসি দিয়ে সকলের কাছ থেকে বিদায় নিলেন ইউএনও মো. তাজুল ইসলাম। গত বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলা পরিষদ হলরুমে গফরগাঁও প্রেসক্লাব ও উপজেলা শিল্পকলা একাডেমির যৌথ উদ্যোগে আয়োজিত ইউএনও’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে দেখা গেলো এমন হৃদয় বিদারক চিত্র। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করলেন মো. আবিদুর রহমান। উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিদায়ী ইউএনও মো. তাজুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিভিন্ন সংগঠন ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা জানান ইউএনও তাজুল ইসলামকে। এ সময় নবাগত ইউএনও আবিদুর রহমানকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক রোবেল মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও তাজুল ইসলাম, নতুন ইউএনও আবিদুর রহমান, প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব। অন্যদের উপস্থিত ছিলেন সাংবাদিক আতাউর রহমান মিন্টু, শেখ আব্দুল আওয়াল প্রমুখ।
গফরগাঁও উপজেলায় কর্মকালীন সময় ইউএনও তাজুল ইসলাম সততা, দক্ষতা ও আপোষহীন হিসেবে উপজেলাব্যাপী সুনাম অর্জন করার পাশাপাশি সকলের মন জয় করে নিয়েছিলেন ইউএনও তাজুল ইসলাম ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফরগাঁওয়ে ইউএনও’র বরণ ও বিদায় সংবর্ধনা
আরও পড়ুন