Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ছাতকে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা
সুনামগঞ্জের ছাতকে দু’দিনের ব্যবধানে ৩ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এদের মধ্যে গলায় ফাঁস দিয়ে অষ্টাদশী যুবক-যুবতীসহ সড়ক দুর্ঘটনায় ১২ বছরের এক বালক মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শনিবার রাতে কালারুকা ইউপির খাইরগাঁও গ্রামের আফরোজ আলীর মেয়ে শিউলী বেগম (১৮) গোয়াল ঘরের পেছনের একটি আমগাছের সাথে গলার ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। গত বুধবার সকাল ১০টায় দোলারবাজার ইউপির আলমপুর গ্রামের আবদুল মছব্বিরের পুত্র বুরহান উদ্দিন (১৮) নিজ বসত ঘরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। অপর ঘটনাটি ঘটেছে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ-পূর্বসুহিতপুর এলাকায়। উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপির গোয়াশপুর গ্রামের ইদ্রিছ আলীর পুত্র মাছুম আহমদ (১২) মাকে সাথে নিয়ে গোবিন্দগঞ্জ আসার পথে মিনিবাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে। এব্যাপারে থানায় পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে দু’টি আত্মহত্যার কারণ জানা যায়নি।
মাদকদ্রব্যসহ আটক
সুনামগঞ্জের ছাতকে জাউয়াবাজার ইউনিয়নের দক্ষিণ বড়কাপন গ্রামে প্রায় ২শ’ বোতল মদসহ একব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত বুধবার ভোরে সূরুজ আলীর পুত্র জয়নাল (৩২) নামের এক মাদক বিক্রেতাকে আটক করা হয়। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের পরিদর্শক শুয়েব আহমদ চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ বড়কাপন গ্রামে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে ১শ’ ৯৩ বোত



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাতকে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু
আরও পড়ুন