Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যারা ধর্মকে ব্যবহার করে ভোট নেয় তাদের না বলুন : তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৯:১৪ পিএম

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, যারা ধর্মকে ব্যবহার করে ভোট নেয় তাদের না বলুন। সরল আলেম সমাজকে ভুলিয়ে ধোঁকা দিয়ে, প্রতিশ্রুতি দিয়েও তা পূরণ করে না তাদের না বলুন।
গতকাল শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
আহবাবুল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা প্রশান্তিময় কোরআন ২০২২ শীর্ষক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমান মুলা ঝুলিয়ে রেখেছিলেন কওমি মাদরাসার সনদের স্বীকৃতি দেওয়া হবে, দেওয়া হয়নি। এরশাদ, বেগম জিয়া সবাই বলেছিল কিন্তু স্বীকৃতি দেয় নাই। তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, খালেদা জিয়ার জন্মের তারিখেরও যেমন ঠিক নাই, পুরস্কারের তারিখেরও ঠিক নাই। আমি কারও নাম উল্লেখ করতে চাই না কিন্তু তাঁর সভাসদ উদ্ভান্তের মতন। বিএনপির প্রতিষ্ঠা ষড়যন্ত্র, অস্ত্র ও লাশের মধ্য দিয়ে হয়েছে তাই তারা সবখানেই ষড়যন্ত্র দেখতে পান।
তথ্যমন্ত্রী বলেন, যারা সব সময় ষড়যন্ত্র করেন তারা সবকিছুকেই ষড়যন্ত্রের চোখে দেখেন। অধিকতর স্বচ্ছতার মাধ্যমে সার্চ কমিটি গঠন করা হয়েছে। নির্বাচন কখনো কোন সরকারের অধীনে হয় না, নির্বাচন কমিশনের অধীনে হয়। এটা মির্জা ফখরুল খুব ভালো করেই জানেন। আসলে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় সবকিছুতেই না বলার বাতিক পেয়ে বসেছে তাদের বলে উল্লেখ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যারা ধর্মকে ব্যবহার করে ভোট নেয় তাদের না বলুন : তথ্যমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ