Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

পটুয়াখালীতে প্রেমিকাকে ফোন কলে রেখে প্রেমিকের আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৩৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় প্রেমিকাকে মোবাইল ফোনে কলে রেখে মো. মুনসুর (২২) নামে এক প্রেমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রাম থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত মুনসুর ওই এলাকার মৃত মো. মমিন আলী মোল্লার ছেলে। স্থানীয়রা জানান, রাতে মুনসুর বাড়িতে একা ছিলেন। তার মা বোনের বাড়িতে গিয়েছিলেন। গভীর রাতে তার মায়ের কাছে ফোন দিয়ে এক নারী জানান, মুনসুর ঘরে গলায় ফাঁস দিয়েছে। পরে মুনসুরের মা বিষয়টি ফোনে স্থানীয়দের জানালে তারা দরজা ভেঙে ঢুকে দেখতে পায় মুনসুর আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।

মৃত মুনসুরের মামা আবুল কালাম জানান, মুনসুর বিদেশে যাওয়ার সব কাগজপত্র রেডি করেছিল। যে মেয়েটি গভীর রাতে ওর মায়ের কাছে ফোন দিয়েছিল, তার সঙ্গে মুনসুরের প্রেমের সম্পর্ক ছিল। সেই মেয়েকে ফোন কলে রেখে আত্মহত্যা করেছে মুনসুর। কী কারণে আত্মহত্যা করেছে, তা জানা নেই। কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, প্রেমিকা নিজেই প্রেমিকের মায়ের কাছে ফোন দিয়ে জানিয়েছেন মুনসুর বাড়িতে গলায় ফাঁস দিয়েছে। আমরা মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ