Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

ল্যাপটপ নিয়ে দৌড় ২ ছিনতাইকারী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

রাজধানীর উত্তরা এলাকায় রিকশা যাত্রীর ল্যাপটপ ছিনতাই করে মোটরসাইকেলে পালানোর সময় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মো. মতিউর রহমান ও মো. দিদার মুন্সি। গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে উত্তরা ১০ নম্বর সেক্টর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপসহ ব্যাগ, দুইটি চাকু, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইলফোন উদ্ধার করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস জানান, উওরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টর এলাকায় দুজন ছিনতাইকারী মোটরসাইকেলযোগে হাসান আল রিয়াদ নামে এক রিক্সাযাত্রীর গতিরোধ করে। ভিকটিমকে ধারালো ছুরির ভয় দেখিয়ে তার কাছে থাকা ল্যাপটপ ছিনিয়ে নেয়। এ সময় ওই এলাকার টহল পুলিশ ছিনতাই হওয়া ল্যাপটপসহ দুই ছিনতাইকারীকে দৌড়ে গ্রেফতার করে।
গ্রেফতারদের কাছ থেকে ছুরি ও মোটরসাইকেল জব্দ করা হয়। গ্র্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, তারা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। ঢাকার বিভিন্ন এলাকায় ডাকাতি, দস্যুতা, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী গ্রেফতার

২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ